Skip to main content

Gadget

ভাই বোন যিনা করতে গিয়ে মারা গেল । পরের ঘটনা জানলে অবাক হবেন 😱

অ্যাপল আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স 5 জি অসাধারন লুক নিয়ে এবার বাজারে...।

অ্যাপল ১২ আইফোনটিতে শক্তিশালী এ 14 বায়োনিক, সিরামিক শিল্ড, প্রো ক্যামেরা সিস্টেম, লিডার স্ক্যানার এবং সর্বকালের বৃহত্তম আইফোনটিতে সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে সহ নতুন নকশা নিয়ে বাজারে হাজির।


ইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক ব্যবহারকারীদের তাদের আইফোন থেকে তারা যা চান তা দেয়।


কাপের্টিনো, ক্যালিফোর্নিয়া - অ্যাপল আজ আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স ঘোষণা করেছে, একটি শক্তিশালী 5 জি অভিজ্ঞতা এবং উন্নত প্রযুক্তিগুলি চালু করেছে যা আইফোনটির সর্বাধিক সন্ধান করতে চায় এমন ব্যবহারকারীদের জন্য উদ্ভাবনের সীমানা ঠেকায়।আইফোন 12 প্রোমডেলগুলিতে একটি নতুন ডিজাইন এবং প্রান্ত থেকে প্রান্তে সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে রয়েছে যা সর্বকালের নতুন সিরামিক শিল্ড সামনের কভার দ্বারা সুরক্ষিত আইফোনের সর্বকালের বৃহত্তম আইফোনটিতে স্থায়িত্বের সবচেয়ে বড় লাফ সরবরাহ করে।


অ্যাপল-ডিজাইন করা এ 14 বায়োনিক চিপ, একটি স্মার্টফোনের দ্রুততম চিপ, ফটোগুলিতে আরও সৃজনশীল নিয়ন্ত্রণের জন্য অল-নতুন অ্যাপল প্ররা সহ চিত্তাকর্ষক কম্পিউটিશનલ ফটোগ্রাফি বৈশিষ্ট্যগুলিকে ক্ষমতা দেয় এবং প্রথম প্রান্ত থেকে টু-শেষ ডলবি ভিশনের ভিডিও অভিজ্ঞতা সক্ষম করে to 60 FPS. পুনরায় কল্পনাযুক্ত প্রো ক্যামেরা সিস্টেমগুলির মধ্যে রয়েছে একটি বিস্তৃত আল্ট্রা ওয়াইড ক্যামেরা, একটি টেলিফোটো ক্যামেরা আইফোন 12 প্রো ম্যাক্সের আরও দীর্ঘ ফোকাস দৈর্ঘ্য সহ এবং উজ্জ্বল এবং স্বল্প-আলো পরিবেশে সুন্দর পেশাদার-মানের চিত্র এবং ভিডিও ক্যাপচারের জন্য নতুন ওয়াইড ক্যামেরা।আইফোন 12 প্রো মডেলগুলি নিমজ্জনিত বৃদ্ধিমূলক বাস্তবতা (এআর) অভিজ্ঞতা এবং ম্যাগসেফের জন্য একটি নতুন লিডার স্ক্যানারও প্রবর্তন করে, যা উচ্চ-চালিত ওয়্যারলেস চার্জিং এবং আইফোনের সাথে সহজেই সংযুক্ত একটি আনুষাঙ্গিক সামগ্রীর একটি নতুন নতুন বাস্তুতন্ত্র সরবরাহ করে।


আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স গ্রাফাইট, রৌপ্য, স্বর্ণ এবং প্রশান্ত নীল সহ চারটি স্টেইনলেস স্টিল সমাপ্তিতে পাওয়া যাবে। আইফোন 12 প্রো এর প্রাক অর্ডারগুলি শুক্রবার, 16 ই অক্টোবর, শুক্রবার, 23 অক্টোবর থেকে শুরু হবে iPhone


বিশ্বব্যাপী বিপণনের অ্যাপলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গ্রেগ জোসভিয়াক বলেছেন, "এটি আইফোনটির জন্য একটি বিশাল লাফ, বাজারে সেরা 5 জি অভিজ্ঞতা নিয়ে আসে এবং আমাদের সবচেয়ে উন্নত প্রযুক্তিগুলি ব্যবহারকারীদের কাছে পৌঁছে দেয় যারা তাদের আইফোন থেকে পরম চান।" “আইফোনটির প্রতিটি প্রজন্ম স্মার্টফোন থেকে আমরা যা প্রত্যাশা করি তা পরিবর্তিত হয়েছে, এবং এখন 5 জি সহ, আইফোন 12 প্রো একটি নতুন প্রজন্মের কর্মক্ষমতা সরবরাহ করে। আমাদের হার্ডওয়্যার এবং সফ্টওয়্যারটির টাইট ইন্টিগ্রেশন নাইট মোডকে আরও ক্যামেরায় প্রসারণের মতো অবিশ্বাস্য কম্পিউটিং ফটোগ্রাফি বৈশিষ্ট্যগুলিকে সক্ষম করে এবং ডলবি ভিশনের সাথে এইচডিআর ভিডিওর জন্য সমর্থন প্রবর্তন করে। একটি অত্যাধুনিক লিডার স্ক্যানার মানে ব্যবহারকারীরা আর এর মতো আগের মতো অভিজ্ঞতা অর্জন করতে পারে এবং স্বল্প আলোতে দ্রুত অটোফোকাস এবং নাইট মোডের প্রতিকৃতির পরিচয় সহ ক্যামেরাটিতে সুবিধা দেয়।এই অভিজ্ঞতা এবং আরও অনেক কিছু এটিকে আইফোনের সর্বকালের সেরা লাইনআপ করে তোলে। "

  • আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স 128 গিগাবাইট, 256 জিবি এবং 512 জিবি মডেলগুলিতে গ্রাফাইট, সিলভার, সোনার এবং প্রশান্ত নীল রঙে যথাক্রমে 90,000টাকা এবং 1,00,099 ডলারে পাওয়া যাবে । গ্রাহকরা পেতে পারেন আইফোন 12 প্রো জন্য 29,12 $ একটি মাস বা $ 699 সঙ্গে বাণিজ্য-ইন এবং আইফোন 12 প্রো ম্যাক্স জন্য 30,37 $ একটি মাস বা $ 729 বাণিজ্য-ইন থেকে apple.com অ্যাপল স্টোর অ্যাপ্লিকেশানে, এবং Apple স্টোর পরিষেবা দেওয়া হয়। 9 আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স অ্যাপল কর্তৃপক্ষের রিসেলারদের মাধ্যমেও পাওয়া যায় এবং কেরিয়ার নির্বাচন করুন (দামগুলি পরিবর্তিত হতে পারে)।

 

দ্রুততর এবং আগের চেয়ে আরও দক্ষ, A14 বায়োনিক শক্তিশালী গণনা ফটোগ্রাফি এবং ডিভাইসে দ্রুত ফটো এবং ভিডিও সম্পাদনা সক্ষম করে।

একটি উচ্চতর 5 জি অভিজ্ঞতা

আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স বিশ্বমানের হার্ডওয়্যার এবং বিশ্বমানের সফ্টওয়্যারগুলির নির্বিঘ্ন সংহতকরণের সাথে বৈশ্বিক স্তরে উন্নত 5G অভিজ্ঞতা সরবরাহ করে। আইফোন-এ 5 জি দ্রুত ডাউনলোড এবং আপলোড, উচ্চ মানের ভিডিও স্ট্রিমিং, আরও প্রতিক্রিয়াশীল গেমিং, অ্যাপ্লিকেশনগুলিতে রিয়েল-টাইম ইন্টারঅ্যাক্টিভিটি, হাই ডেফিনেশনে ফেসটাইম এবং আরও অনেক কিছুর উন্নত গতি অর্জন করে। গ্রাহকরা একটি নিরাপদ, দ্রুত সংযোগ উপভোগ করতে সক্ষম হবেন, পাবলিক Wi-Fi হটস্পটগুলির সাথে সংযোগ স্থাপনের প্রয়োজনীয়তা হ্রাস করবে।

যে কোনও স্মার্টফোনে সর্বাধিক 5 জি ব্যান্ড বৈশিষ্ট্যযুক্ত, আইফোন 12 প্রো মডেলগুলি বিশ্বব্যাপী বিস্তৃত 5G কভারেজ সরবরাহ করে। 1 মার্কিন সমর্থনে মডেল মিলিমিটার ওয়েভ, 5G উচ্চতর ফ্রিকোয়েন্সি সংস্করণ, নাগালের করতে সক্ষম হবেন আইফোন 12 প্রো মডেলের 4Gbps পর্যন্ত দ্রুত সম্পন্ন করা, ঘনবসতিপূর্ণ এলাকায় এমনকি। আইফোন 12 প্রো মডেলগুলিতে স্মার্ট ডেটা মোডও রয়েছে, যা 5 জি প্রয়োজনগুলি বুদ্ধিমানের সাথে মূল্যায়ন করে এবং রিয়েল টাইমে ডেটা ব্যবহার, গতি এবং পাওয়ারকে ভারসাম্যহীন করে ব্যাটারির আয়ু বাড়িয়ে তোলে।

                    আইফোন 12 প্রো মডেলের 5G দ্রুত ডাউনলোডের গতি, আরও প্রতিক্রিয়াশীল গেমিংয়ের অভিজ্ঞতা,                        এইচডি তে ফেসটাইম এবং আরও অনেক কিছু সক্ষম করে।

A14 বায়োনিক: শক্তিশালী এবং দক্ষ

প্রতিযোগিতার আগে প্রজন্মের, A14 বায়োনিক 5-ন্যানোমিটার প্রক্রিয়াতে নির্মিত স্মার্টফোন শিল্পের প্রথম চিপ। দ্রুততর এবং আগের চেয়ে আরও দক্ষ, এডি বায়োনিকের দ্রুততম প্রতিযোগী স্মার্টফোন চিপের তুলনায় দ্রুততম সিপিইউ এবং জিপিইউ রয়েছে, দুর্দান্ত ব্যাটারির জীবন সরবরাহ করার সময় কনসোল-মানের গেমিং অভিজ্ঞতা, শক্তিশালী গণনা ফটোগ্রাফি এবং আরও অনেক কিছু সক্ষম করে। মেশিন লার্নিংয়ের সীমাবদ্ধতা (এমএল) ঠেলে, এ 14 বায়োনিক একটি 16-কোর নিউরাল ইঞ্জিন বৈশিষ্ট্যযুক্ত - পারফরম্যান্সের 80 শতাংশ বৃদ্ধির জন্য - যা প্রতি সেকেন্ডে 11 ​​ট্রিলিয়ন অপারেশন সম্পন্ন করতে সক্ষম, এমনকি সবচেয়ে তীব্র এমএল মডেলের উন্নত কর্মক্ষমতা সক্ষম করে।

দ্রুততর এবং আগের চেয়ে আরও দক্ষ, A14 বায়োনিক শক্তিশালী গণনা ফটোগ্রাফি এবং ডিভাইসে দ্রুত ফটো
এবং ভিডিও সম্পাদনা সক্ষম করে।

নতুন ডিজাইন এবং উদ্ভাবনী প্রদর্শন প্রযুক্তি

প্রিমিয়াম উপকরণ দিয়ে তৈরি, আইফোন 12 প্রো মডেলগুলি একটি নতুন, পরিশীলিত ফ্ল্যাট-এজ ডিজাইনের গর্বিত করেছে যা একটি চমত্কার শল্যচিকিত্সার-গ্রেড স্টেইনলেস স্টিল ব্যান্ডকে যথার্থ-মিলিত ম্যাট গ্লাসের সাথে পেয়ারযুক্ত বৈশিষ্ট্যযুক্ত এবং অবিশ্বাস্যভাবে টেকসই সিরামিক ঝাল পরিচয় করিয়ে দেয়। সিরামিক শিল্ডের সামনের কভারটি যেকোন স্মার্টফোন গ্লাসের চেয়ে শক্ত, গ্লাস ছাড়িয়ে গিয়ে ন্যানো সিরামিক স্ফটিকের সাথে নাটকীয়ভাবে শক্তিশালী করতে এবং 4x দ্বারা ড্রপ কার্যকারিতা বাড়ানোর জন্য আচ্ছাদিত। 
পরিচিত আকারগুলিতে হ্রাসমান সীমান্তগুলির সাথে চূড়ান্তভাবে বৃহত্তর, প্রান্ত থেকে প্রান্তের প্রদর্শনগুলির সাথে, 6.1-ইঞ্চি আইফোন 12 প্রো এবং 6.7-ইঞ্চি আইফোন 12 প্রো ম্যাক্স 3 শিল্প-শীর্ষস্থানীয় রঙের নির্ভুলতার জন্য সিস্টেমওয়াইড রঙিন পরিচালনার সাথে একটি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত। এবং আইফোন 12 প্রো ম্যাক্স একটি আইফোনের সর্বকালের বৃহত্তম ডিসপ্লে এবং সর্বাধিক রেজোলিউশনের প্রস্তাব রাখে যা উল্লেখযোগ্য, সত্য-জীবন থেকে দেখার অভিজ্ঞতার জন্য প্রায় 3.5 মিলিয়ন পিক্সেল বিশিষ্ট। এই ওএইএলডি ডিসপ্লেগুলি এইচডিআর ভিডিও সামগ্রীকে প্রাণবন্ত করে তোলে, 1200 নিট শীর্ষ উজ্জ্বলতায় পৌঁছে।
আইফোন 12 প্রো মডেলগুলি 30 মিনিটের জন্য 6 মিটার পর্যন্ত জল নিমজ্জনকে প্রতিরোধ করতে একটি শিল্প-শীর্ষস্থানীয় আইপি 68 রেটিং নিয়ে আসে এবং কফি এবং সোডা সহ প্রতিদিনের স্পিলের বিরুদ্ধে সুরক্ষিত থাকে।
আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স বাড়ায় স্থায়িত্বের জন্য একটি নতুন, উন্নত ফ্ল্যাট-এজ স্টেইনলেস স্টিল ডিজাইন এবং সিরামিক শিল্ড সামনের কভার বৈশিষ্ট্যযুক্ত।

ভার্সেটাইল প্রো ক্যামেরা সিস্টেম

বিশ্বের সেরা প্রো ক্যামেরা হ'ল এ 14 বায়োনিক দ্বারা চালিত অত্যাধুনিক ক্যামেরা হার্ডওয়্যার সহ সমস্ত স্তরের ফটো এবং ভিডিও উত্সাহীদের জন্য আরও বহুমুখী একটি সরঞ্জাম। একসাথে নতুন ইমেজ সিগন্যাল প্রসেসর (আইএসপি) এর সাথে, এ 14 বায়োনিক চিত্রের গুণমান বাড়িয়ে তোলে এবং .তিহ্যবাহী ক্যামেরাগুলির সাহায্যে শক্তিশালী গণনা ফটোগ্রাফি ক্ষমতা সক্ষম করে না। আইফোন 12 প্রো মডেল এই বছরের শেষের দিকে আসছে, নতুন অ্যাপল ProRAW বৈশিষ্ট্য 5 যা র বিন্যাসের বহুমুখিতা সঙ্গে অ্যাপলের multiframe ইমেজ প্রসেসিং এবং গণনীয় ফটোগ্রাফির সম্মিলন। ব্যবহারকারীরা আইফোন বা অন্যান্য পেশাদার ফটো এডিটিং অ্যাপ্লিকেশন সহ স্থানীয়ভাবে রঙ, বিশদ এবং গতিশীল পরিসরের উপর সম্পূর্ণ সৃজনশীল নিয়ন্ত্রণ অনুভব করতে পারেন।

আইফোন 12 প্রো মডেলগুলির প্রো ক্যামেরা সিস্টেমে আরও ভাল লো-লাইট পারফরম্যান্সের জন্য নতুন ওয়াইড ক্যামেরা, একটি বিস্তৃত আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং অত্যাশ্চর্য চিত্র এবং ভিডিও ক্যাপচারের জন্য একটি টেলিফোটো ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে।

আইফোন 12 প্রো নতুন-/ 1.6 অ্যাপারচার সহ নতুন সাত-এলিমেন্ট লেন্স ওয়াইড ক্যামেরা বৈশিষ্ট্যযুক্ত, যা কোনও আইফোনের মধ্যে দ্রুততম, 27 শতাংশ ফটো এবং ভিডিওতে নিম্ন-হালকা পারফরম্যান্সের উন্নতি করেছে; 120 ডিগ্রি দেখার ক্ষেত্রের সাথে আল্ট্রা ওয়াইড ক্যামেরাটি শক্ত দাগ বা মহাকাব্যগুলিতে আরও দৃশ্যের ক্যাপচারের জন্য উপযুক্ত; এবং একটি 52 মিমি ফোকাল দৈর্ঘ্য টেলিফোটো ক্যামেরা, প্রতিকৃতি প্রতিক্রিয়া করার জন্য দুর্দান্ত, অপটিকাল জুম পরিসীমা 4x এ নিয়েছে।
আইফোন 12 প্রো ম্যাক্স প্রো ক্যামেরার অভিজ্ঞতা আরও এগিয়ে নিয়েছে। নতুন 1. / 1.6 অ্যাপারচার ওয়াইড ক্যামেরাটি হ'ল স্বল্প-আলো পরিস্থিতিতে ৮ massive শতাংশ উন্নতির জন্য ১.μμm পিক্সেল সহ একটি 47 শতাংশ বৃহত্তর সেন্সর নিয়ে রয়েছে। এতে ঘন শট এবং শক্ত ফসলের সাথে নমনীয়তা বাড়ানোর জন্য বিস্তৃত আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং 65 মিমি ফোকাল দৈর্ঘ্যের টেলিফোটো ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। সংযুক্ত, এই সিস্টেম 5x অপটিকাল জুম পরিসীমা অফার করে।

উদ্ভাবনী নতুন ম্যাগস্যাফ সিস্টেম বিরামবিহীন, উচ্চ-চালিত ওয়্যারলেস চার্জিং এবং সহজে-সংযুক্তি আনুষাঙ্গিকগুলিকে সক্ষম করে।


আইওএস 14 বৈশিষ্ট্যযুক্ত

আইওএস 14 হোম স্ক্রিনটি কাস্টমাইজ করার নতুন উপায়গুলির সাথে একটি পুনরায় কল্পনাযুক্ত আইফোন অভিজ্ঞতা সরবরাহ করে। সুন্দরভাবে ডিজাইন করা উইজেটগুলি এক নজরে সময়োপযোগী তথ্য উপস্থাপন করে এবং যে কোনও হোম স্ক্রিন পৃষ্ঠায় বিভিন্ন আকারে পিন করা যায়। অ্যাপ লাইব্রেরি হ'ল একটি নতুন স্থান যা ব্যবহারকারীর সমস্ত অ্যাপকে স্বয়ংক্রিয়ভাবে একটি সাধারণ, সহজেই চলাচল করার দৃশ্যে সংগঠিত করে। আইওএস 14 অ্যাপ্লিকেশন ক্লিপগুলির সাথে অ্যাপ্লিকেশনগুলি আবিষ্কার এবং ব্যবহারের নতুন উপায়গুলি, বার্তাগুলিতে সংযুক্ত থাকার জন্য শক্তিশালী আপডেট, মানচিত্রের সাথে শহরগুলি ঘুরে দেখার সবুজ উপায় এবং আরও স্বচ্ছতা এবং নিয়ন্ত্রণের জন্য বর্ধিত গোপনীয়তা বৈশিষ্ট্যগুলিও এনেছে।


আইওএস 14, আইফোনটিতে হোম স্ক্রিন, অ্যাপ্লিকেশন ক্লিপগুলি, এই বছরের শেষের দিকে আসছে এবং মানচিত্র এবং বার্তাগুলিতে নতুন আপডেটের জন্য কাস্টমাইজযোগ্য উইজেটগুলি সহ আইফোনটিতে ব্যবহারকারীর অভিজ্ঞতার পুনর্বার আলোচনা করে।

পরিবেশ প্রতিশ্রুতিবদ্ধ

আজ, অ্যাপল বিশ্বব্যাপী কর্পোরেট পরিচালনার জন্য কার্বন নিরপেক্ষ এবং ২০৩০ সালের মধ্যে পুরো ব্যবসায় জুড়ে নেট শূন্য জলবায়ু প্রভাব ফেলবে, যার মধ্যে উত্পাদন সরবরাহের চেইন এবং সমস্ত পণ্য জীবনচক্র অন্তর্ভুক্ত রয়েছে। এর অর্থ হ'ল উপাদান সংগ্রহ, উপাদান উত্পাদন, সমাবেশ, পরিবহন, গ্রাহক ব্যবহার, চার্জিং, রিসাইক্লিং এবং উপাদান পুনরুদ্ধারের মাধ্যমে সমস্ত অ্যাপল ডিভাইস বিক্রি হওয়া 100 শতাংশ কার্বন নিরপেক্ষ হবে। আইফোন 12 প্রো মডেলগুলি পরিবেশের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছিল। প্রথমবারের জন্য, আইফোন 12 প্রো মডেলগুলি নতুন ক্যামেরা, ট্যাপটিক ইঞ্জিন এবং ম্যাগস্যাফের পাশাপাশি অ্যাপলের ম্যাগসেফ আনুষাঙ্গিক সহ সমস্ত চৌম্বকগুলিতে 100 শতাংশ পুনর্ব্যবহারযোগ্য বিরল পৃথিবী উপাদানগুলি ব্যবহার করবে। অ্যাপল আইফোন প্যাকেজিং থেকে পাওয়ার অ্যাডাপ্টার এবং ইয়ারপডগুলিও সরিয়ে দিচ্ছে,আরও কার্বন নিঃসরণ হ্রাস এবং খনন এবং মূল্যবান পদার্থের ব্যবহার এড়ানো, যা ছোট এবং হালকা প্যাকেজিং সক্ষম করে এবং 70 শতাংশ আরও বাক্সকে একটি প্যালেটে প্রেরণে সহায়তা করে। একসাথে নেওয়া, এই পরিবর্তনগুলি প্রতি বছর রাস্তা থেকে প্রায় 450,000 গাড়ি অপসারণের সমান, বছরে 2 মিলিয়ন মেট্রিক টন কার্বন নিঃসরণকে কেটে দেবে।

মূল্য নির্ধারণ এবং উপলভ্যতা
  • আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স 128 গিগাবাইট, 256 জিবি এবং 512 জিবি মডেলগুলিতে গ্রাফাইট, সিলভার, সোনার এবং প্রশান্ত নীল রঙে যথাক্রমে 999 ডলার এবং 1,099 ডলারে পাওয়া যাবে । গ্রাহকরা পেতে পারেন আইফোন 12 প্রো জন্য 29,12 $ একটি মাস বা $ 699 সঙ্গে বাণিজ্য-ইন এবং আইফোন 12 প্রো ম্যাক্স জন্য 30,37 $ একটি মাস বা $ 729 বাণিজ্য-ইন থেকে apple.com অ্যাপল স্টোর অ্যাপ্লিকেশানে, এবং Apple স্টোর পরিষেবা দেওয়া হয়। 9 আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্স অ্যাপল কর্তৃপক্ষের রিসেলারদের মাধ্যমেও পাওয়া যায় এবং কেরিয়ার নির্বাচন করুন (দামগুলি পরিবর্তিত হতে পারে)।


Comments

Popular posts from this blog

মহাসমুদ্রের বুকে মোট কতগুলো জাহাজের ধ্বংসাবশেষ রয়েছ । How many shipwreck...

Nokia N series

Nokia N series history 2005-2014 nokia phone is the best series n series this phone is a very very nice and good services More about

এক মঞ্চে দুই নখত্র মিজানুর রহমান আজহারী এবং আবু ত্বহা মুহাম্মদ আদনান